‘করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা এই স্লোগানকে সামনে রেখে পূর্ব বড়ুয়া তরুণ সংঘের উদ্যোগে কুলাঘাট ইউনিয়নের বিভিন্ন স্থানে বৃক্ষরোপন ও বিতরন করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) ‘করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা এই স্লোগানকে সামনে রেখে সঠিক স্থান নির্বাচন করে গাছ লাগিয়ে সেগুলোর যত্ন ও পরিচর্যা করা এবং পরিবেশের ভারসাম্য রক্ষা করা করার বিষয়ে গুরুত্বআরোপ করা হয়।

উক্ত বৃক্ষরোপন ও বিতরন অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সায়হান সৈকত, সভাপতি আরিফ হাছান, সাধারন সম্পাদক উমর ফারুক, সহ সভাপতি নুরনবী ইসলাম, রবিউল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোহাইমিনুল ইসলাম, হাবিবুর রহমান, পেয়ারুল ইসলাম, আহসানুল হক আদম প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে পূর্ব বড়ুয়া তরুন সংঘ সংগঠনের সভাপতি মোঃ আরিফ হাছান, ও সাধারন সম্পাদক উমর ফারুক জানান সামাজিক জীব হিসেবে সমাজের জন্য, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সামান্য কিছু করার মাঝে তৃপ্তি খুজে পাওয়ার চেতনা নিয়ে এই সংগঠনের কার্যক্রম পরিচালিত হচ্ছে। ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সংগঠনটি সেবা ও মানবকল্যানমুখী কর্মকান্ডে সবসময় সক্রিয় থাকবে মর্মে আমি আশা করি।